Sunday 28 August 2011

শুধু তুমি...............



তোমার ঐ , কাজল কালো চোখে জানি না কিসের আকর্ষন , তবে এটা বলতে পারি তোমার আাঁখি পল্লবের ঘনঘটা আর দৃষ্টি আকর্ষন আমার মনে এক উত্তেজনার কম্পন তৈরী করে । যার দ্বরূন প্রতি নিয়ত আমি তোমার ঐ আাঁখি সমুদ্রে পতিত হই ।


তোমার ঐ কাজল টানা চোখ দুটি যখন আমার আাঁখি পল্লবে মেলে তখন আমি এক অজনা পথে এক নতুন দিগন্তের স্বপ্ন পথে এগিয়ে চলি , যেখানে আমি অন্যরকম সুখ অনুভব করি , যেখানে শুধু তুমি আর তুমি ।
হয়তো এটিই আমার দূর্বলতা , জানিনা আমি কেনই বা এইরকম ভাবি , তবে এই সমস্ত ভাবনার প্রেরনা একমাত্র তুমি । তোমায় দেখা মাত্র মনে যে আনন্দের সঞ্চার হয় , তা আমি ভাষায় প্রকাশ করতে পারবো না ।


তোমার ঠোঁটের মৃদু কম্পন শরীর কে শিহরীত করে তোলে , মন তখন উরন্ত পাখির মতো ডানা মেলতে থাকে মনে হয় যদি আমিও উড়তে পারতাম ।
তাই লিখলাম ---------
মন চায় উড়ে যেতে ,
পাড়ি নাকো উড়তে ,
মনে পড়লে তোমাকে ,
হারিয়ে যাই কোন আকাশে ।
তোমারই নয়ন মাঝে ,
ভেষে চলি কিসের টানে ,
যেখানে শুধু তুমি তুমি মন ডাকে ।
তুমি সেই স্বপ্ন তুমিই সেই ........ যে আসে নিয়ে তড়িৎ সম উত্তেজনা , মন চায় তো হারিয়ে যেতে , হারিয়ে যাই বটে ...... কিন্তু সেই কথা , যা বলতে পারিনা তোমায় একা ।
জানিনা এ কিরকম ভালোবাসা , ভালোলাগা যা ক্ষনিকের জন্য হলেও মনে হয় এ এক এমন Destination  যেখানে ভালোবাসা বা ভালোলাগা অনেক দিনের চাওয়া পাওয়া । যেখানে শুধু আনন্দ , মনে হয় সমস্ত কিছু পার করে এগিয়ে চলেছি এক এমন পথে যেখানে সব কাজ ক্ষুদ্র মনে হয় , মনে হয় আজ আমি সমস্ত কিছু জয় করে ফেলেছি ।

No comments:

Post a Comment